Skip to content

গাড়ি গেম ডাউনলোড: ৫ টি সবচেয়ে ভালো কার গেম

এই ডিজিটাল যুগে স্মার্টফোনের মাধ্যমে বিনোদন এখন একটি সাধারণ ব্যাপার হয়ে দাড়িয়েছে, এই বিনোদনের শ্রেণীতে যেমন নাচ, গান সিনেমা ইত্যাদি জিনিস জায়গা পায় তেমনি আরেকটি জনপ্রিয় মাধ্যম হচ্ছে ভিডিও গেম।

স্মার্টফোনে গেম খেলা এখন একটি সাধারণ ব্যাপার হয়ে দাড়িয়েছে, প্রায় সকল মানুষের মোবাইল ফোনেই বর্তমানে কোনো না কোনো অনলাইন অথবা অনলাইন, বিভিন্ন ধরণের অ্যান্ড্রয়েড গেমস দেখা যায়।

এইসব বিভিন্ন ধরণের গেমের মধ্যে গাড়ি গেম বাচ্চা এবং বড়দের মধ্যে খুবই জনপ্রিয়। অনেকের মনেই এই প্রশ্ন থাকে যে আমি গাড়ি গেম ডাউনলোড করব কিভাবে?

এই পোস্টে আমি আপনাদের কয়েকটি সবচেয়ে ভালো গাড়ি গেম বলব যা মানুষের মাঝে বর্তমানে খুবই জনপ্রিয়, এবং আপনি কিভাবে তা ডাউনলোড করতে পারবেন তাও বলব।

Table Of Contents
  • সবথেকে ভালো গাড়ি গেম ডাউনলোড
    • Hill Climb Racing
    • Turbo Driving Racing 3D – (3D কার গেম)
    • Dr. Driving
    • Traffic Racer
    • Asphalt 8: Airborne – Fun Real Car Racing Game [সুপার কার গেম]
  • লিস্টে কি আছে

সবথেকে ভালো গাড়ি গেম ডাউনলোড

যখন আমরা মোবাইল গেমিং এর কথা বলি তখন গাড়ি গেম অথবা কার রেসিং গেম এর কথা বলতেই হবে।

এই কারণেই এই পোস্টে আমি আপনাদের ৫ টি সবচেয়ে ভালো গেমের কথা বলবো, যাতে গাড়ি গেম ডাউনলোড করার জন্য যারা ভালো গেম খুজছেন তাদের অন্য কথাও যেতে না হয়।

নিচে আমি সবধরনের মোবাইল ফোনের জন্য উপযোগী কয়েকটি গেমের কথা বলছি যার থেকে আপনি নিজের ইচ্ছামত ডাউনলোড করে নিতে পারেন, সঙ্গে গেমাের ডাউনলোড লিঙ্কও থাকবে।

এখানে আগেই বলে রাখা ভালো, নিচে যেসব গেম এর তালিকা দেওয়া হবে তার মধ্যে সবকটি গেমই ভালো, আমি কোনো গেমকে কোনরকমের রাঙ্কিং দিচ্ছি না, তালিকাটি সম্পূর্ণ যথেচ্ছভাবে দেওয়া আছে।

ফ্রি ফায়ার রিডিম কোড ২০২১ | Free fire Eid & Ramadan free redeem code

Hill Climb Racing

Hill Climb Racing, এই গেমটি ছাড়া আমাদের এই সবচেয়ে ভালো গাড়ি গেম ডাউনলোড এর লিস্ট তৈরী করলে তা নিশ্চই অসম্পূর্ণ বলে মনে হবে।

এই গেমটির জনপ্রিয়তা এর গুগল প্লে স্টোরের পরিসংখ্যান দেখলে সহজেই আন্দাজ করা যায়, 4.2 ষ্টার+ রেটিং এবং 500,000,000+ ইনস্টল এর সাথে এই গেমটি গুগল প্লে স্টোরে উপলব্ধ আছে।

খুবই সাধারণ ও মিনিমাল ইন্টারফেসের এর গামটি যেকোনো কম পাওয়ারফুল মোবাইলে খেলা সম্ভব।

মাত্র 56Mbর এই গেম এর আরেকটি ভালো দিক হলো যে, এটি খেলার জন্যে কোনো ইন্টারনেট কানেকশন এর প্রয়োজন হয় না, কারণ এটি একটি অফলাইন গাড়ি গেম যা ডাউনলোড করে খেলা সম্ভব।

এই গেমে আপনাকে উচু-নিচু জায়গা দিয়ে নিজের গাড়ি কন্ট্রোল করে নিয়ে যেতে হয় এবং রাস্তায় কয়েন জমা করতে হয়, বিভিন্ন গাড়ি গেমের মতো এটিতেও চাইলে নিজের বাহন পরিবর্তন করা সম্ভব, এতে 29+ গাড়ি আনলক করা সম্ভব।

এছাড়া 28+ stages এ খেলা সম্ভব এই গেমে, খেলোয়াড় চাইলে নিজের গাড়ির শক্তিও বাড়াতে পারবে যার ফলে তাদের খেলার সময় আলাদা সুবিধাও পাওয়া যায়।

Download

Turbo Driving Racing 3D – (3D কার গেম)

এটি এমন একটি গেম যা বাচ্চাদের মধ্যে খুবই জনপ্রিয়, এই জনপ্রিয়তার কারণে বর্তমানে গুগল প্লে স্টোরে 50,000,000+ জন গেমটিকে ইনস্টল করেছে, এছাড়া গেমটির Play Store-এ 4 ষ্টার+ রেটিং আছে।

এই গেমসে অনেক গাড়ির ভিড়ের মধ্যে থেকে নিজের গাড়িকে চালিয়ে নিয়ে যেতে হয়, রাস্তার অন্যান্য গাড়িগুলির থেকে একটি নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে পাশ কাটিয়ে প্লেয়ার নিজের গাড়ি নিয়ে গেলে পয়েন্ট পাওয়া যায়, তাছাড়া, ট্রাকের উপর উঠে অন্য গাড়িগুলিকে ধাক্কা মারলে এবং ব্যাঙ্ক এর গাড়ি থেকেও পয়েন্ট পাওয়া যায়।

গেমে বিভিন্ন আলাদা আলাদা মোড ও পাওয়া যায়, যেমন সিটি মোড, কান্ট্রিসাইড রোড, এবং সমুদ্র তীরবর্তী এলাকার পাশ দিয়ে গাড়ি চালানো ইত্যাদি।

প্লেয়ার চাইলে নিজের গাড়ির রং, ডিসাইন ও পরিবর্তন করতে পারবে এবং নতুন গাড়িও কিনতে পারবে।

Download

Dr. Driving

ড. ড্রাইভিং গেমটি গুগল প্লে স্টোরে থাকা গাড়ি গমের মধ্যে একটি অন্যতম গেম। গাড়ি গেম ডাউনলোড এর কথা উঠলে এই গেমটিকে বাদ দিয়ে লিস্ট তৈরী করা সম্ভবত অসম্ভব, যার একমাত্র কারণ হচ্ছে এই গেমস এর জনপ্রিয়তা।

মাত্র 13MB-র এই ছোট্ট গেমটি মানুষের মাঝে এতই জনপ্রিয় যে প্লে স্টোরে 4 ষ্টার+ রেটিং ও 100,000,000+ ইনস্টল রয়েছে।

গেমটির ইন্টারফেস খুবই সহজ-সরল, আপনাকে শহরের মধ্যে দিয়ে ট্রাফিক বাঁচিয়ে নিজের গাড়ি চালিয়ে নিয়ে যেতে হবে। কোনো মোড-এ আপনাকে সঠিকভাবে নিজের গাড়ি পার্কিং-এ পার্ক করতে হয়, আবার কিছু ক্ষেত্রে সঠিক সময়ের মধ্যে গাড়ি চালিয়ে নির্দিষ্ট স্থানে পৌছাতে হয়।

আপনি চাইলে নিজের ইচ্ছামতো অন্যান্য গেমের মতো নিজর গাড়ি, কন্ট্রোলস ইত্যাদি চেঞ্জ করার সুবিধা রয়েছে।

Download

Traffic Racer

এর আগে যেমন বলা হয়েছে যে, ড. ড্রাইভিং গেমটিকে ছাড়া কার গেম এর লিস্ট সম্পূর্ণ করা সম্ভব নয়, তেমনি আরেকটি গেম হলো ট্রাফিক রেসার গেমটি।

Google Play Store-এ এই গেমের 100,000,000+ install এবং 4.5 ষ্টার রেটিং থেকেই এর জনপ্রিয়তা স্পষ্টভাবে বোঝা যায়।

অন্যান্য গাড়ি গেমগুলির মতো এই গেমটিতেও ব্যাস্ত ট্রাফিক এর মাঝে থেকে গাড়ি চালিয়ে নিয়ে যেতে হয়, যত জোরে গাড়ি চালানো হবে ততোই বেশি পয়েন্ট পাওয়া যায় এই গেমে এবং গাড়ির স্পিড 100 kmh এর বেশি থাকাকালীন অন্য গাড়ির পাশ কাটিয়ে ওভারটেক করলেও পয়েন্ট পাওয়া যায়।

এই গেমে আপনি মোট ৫ টি পরিবেশে গাড়ি চালাতে পারবেন, এগুলি হলো :Suburb, Desert, Snowy, Rainy এবং City Night। এছাড়া গেমটি ৫ টি আলাদা আলাদা মোডেও খেলা সম্ভব, যেমন- Endless, Two-Way, Time Trial, Police Chase and Free Ride।

নিজের ইচ্ছামত গাড়ি, গাড়ির রং, ডিজাইন, চাকার ডিজাইন ইত্যাদি সবকিছু কাস্টমাইজ করার সুবিধাও রয়েছে এই গেমে।

Download

Asphalt 8: Airborne – Fun Real Car Racing Game [সুপার কার গেম]

উপরের যে সব বিভিন্ন গমের কথা বলা হয়েছে, সেগুলি মোটামুটি সব মোবাইল ফোনেই খেলা সম্ভব। কিন্তু এই গেমটি সব ধরণের ফোনে খেলা সম্ভব নয়, এর জন্য একটু বেশি শক্তিশালী ফোনের প্রয়োজন হবে।

86Mb-র এই গেমটির Google Play Store-এ 4.4+ ষ্টার রেটিং এবং 100,000,000+ ইনস্টল আছে। রেটিং থেকেই বোঝা যায় এই গেমটি মানুষের কতটা পছন্দ।

যেসব মানুষ 3D সুপার কার গেম খেলতে বেশি ভালবাসেন তাদের জন্যই মূলত এই গেমটি। এতে আপনি নিজের স্বপ্নের সুপার কার নিজের ফোনে চালাতে পারবেন। ক্যারিয়ার মোডে 9 seasons এবং 400 এরও বেশি ইভেন্ট রয়েছে, এমনকি সবচেয়ে অভিজ্ঞ গাড়ি ও মোটরসাইকেলের চালকদের জন্য প্রচুর চ্যালেঞ্জ রয়েছে এই গেমে।

এই গেমটি ডাউনলোড করার পর আরেকটি 1GB ফাইল ডাউনলোড করতে হয়

Additional Note
Download

লিস্টে কি আছে

এবার দেখা যাক এই গাড়ি গেম ডাউনলোড এর লিস্টে আমরা কি কি ধরণের গেম এর ব্যাপার কথা বলেছি!

এই লিস্টে Asphalt 8 এর মতো হাই গ্রাফিক্স এর 3D গেম থেকে শুরু করে Hill Climb Racing এর মতো খুবই সাধারণ ও মিনিমাল গেমের নাম আছে, সবগুলি গেম এমনভাবে বাছা হয়েছে যার ফলে সব বয়সের মানুষ এবং সব ধরণের ফোনেই এই গেম গুলি চলবে।

এমন যদি হয় কোনো গেম আপনার ফোন চালাতে পারছে না, তবে আপনার জন্য নিশ্চই আরো বিকল্প রাখা হয়েছে। এছাড়া সব গেমের সাথে তাদের ছবি এবং ডাউনলোড লিঙ্ক ও দেওয়া আছে শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য।

আমি আশা করছি এই লিস্ট থেকে আপনি নিজের পছন্দের কোনো গেম খুঁজে পেয়েছেন, আপনি চাইলে নিজের বন্ধুবান্ধবের সাথেও এই পোস্টটি শেয়ার করতে পারেন যাতে তারাও নিজেদের পছন্দ মতো কোনো ভালো গেম খেলতে পারেন।

আপনি যদি চান তবে নিজের কোনো পছন্দের কোনো গেমের নাম আমাদের কমেন্টে জানাতে পারেন, আমাদের যদি সেই গেমটি ভালো লাগে তবে আমরা সেই গেমকেও এই লিস্টে অ্যাড করতে পারি, তাই কমেন্ট করতে অবশ্যই ভুললে চলবে না।

Read More:

Leave a Comment Cancel reply