ফ্রি ফায়ার রিডিম কোড ২০২১ | Free fire Eid & Ramadan free redeem code

ফ্রি ফায়ার রিডিম কোড: বাংলাদেশ এবং ভারতের যুব সমাজের মধ্যে বর্তমানে ফ্রি ফায়ার একটি বহুল জনপ্রিয় গেম। পৃথিবীর অন্যান্য দেশের মতো এই দুই দেশেও গেমটি প্রচুর পরিমাণে মানুষ খেলে থাকেন। বিশেষ করে ভারতে PUBG Mobile গেমটিকে ব্যান করে দেওয়ার কারণে অনেকেই ফ্রি ফায়ারকে একটি বিকল্প হিসেবে ব্যবহার করছেন।

এই গেমের মধ্যে সাধারণত বিভিন্ন ধরনের weapon স্কিন বা পেট, এছাড়া আরো অন্যান্য ইনগেম কেনাকাটা করার ব্যবস্থা থাকে। এসব স্কিন বা অন্যান্য জিনিস ব্যবহার করে খেলোয়াড়রা নিজেদের ক্যারেক্টারকে আরো আকর্ষনীয় করে তুলতে পারেন।

এসব বিভিন্ন ধরণের skin পরওয়ার জন্য সাধারনত আমাদেরকে টাকা খরচ করে dimond কিনতে হয়, এবং তার মাধ্যমে আমরা নানান ধরণের স্কিন কিনতে পারি। 

কিন্তু এখন এই স্কিন পাওয়ার জন্য আপনাদের কোনো ধরণের টাকা খরচ করতে হবে না। আপনারা ফ্রি ফায়ার রেডিম কোড এর মাধ্যমে কিছুই আকর্ষনীয় স্কিন একদম ফ্রি তে পেয়ে যাবেন।

এই পোস্টে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনিও ফ্রি তে ফ্রি ফায়ার রিডিম কোড  এর সাহায্যে স্কিন পেতে পারেন।

গাড়ি গেম ডাউনলোড: ৫ টি সবচেয়ে ভালো কার গেম

ফ্রি ফায়ার রিডিম কোড কিভাবে ব্যবহার করবেন? 

ফ্রি ফায়ার এর তরফ থেকে ফ্রি তে sikn পাওয়ার জন্য আপনাকে নিচে দেওয়ার নিয়ম মনোযোগ সহকারে অনুসরণ করতে হবে, তাহলেই আপনি Free fire reward টি পাবেন।

কোড নিচে দেওয়া আছে

গাড়েন ফ্রি ফায়ার রেডিম কোড কাজে লাগানোর জন্য,

  1. Reward.ff.garena.com -এ যান 
  2. এবার লগইন করুন (এখানে বিভিন্ন উপায় থাকবে, আপনি আপনার ফ্রি ফায়ার id-তে লগইন এর জন্য যা ব্যবহার করেন  তা বব্যবহার করে লগইন করুন, ie. ফেইসবুক, গুগল)
  3. এরপর সেখানে ESX2-4ADS-GM4K এই রিডিম কোডটি টাইপ করুন (সব বড় হাতের)
  4. এরপর Confirm করুন. 
  5. এবার আপনার সামনে একটি congratulations message আসবে, যার থেকে আপনি বুঝতে পারবেন যে এটি সফল হয়েছে।

১০০ শতাংশ সেফ, কারণ এটি ফ্রি ফায়ার এর অফিসিয়াল ওয়েবসাইট-এ দেওয়া হচ্ছে

Conclusion

আমি আশা করছি যে আপনাদের মধ্যে সকলেই আমার এই পোস্টের মাধ্যমে ফ্রি ফায়ার রিডিম কোড ব্যবহার করতে পেরেছেন এবং স্কিন পেয়েছেন। 

আপনাদের মধ্যে যদি কারো এই কোড ব্যবহার করতে কোনো ধরণের অসুবিধা হয়ে থাকে তাহলে আপনি আমাকে কমেন্টে জানাতে পারেন, আমি আপনার অবশ্যই সাহায্য করব।

এছাড়া যদি এই পোস্টটি আপনাদের কাজে লেগে থাকে, তবে দয়া করে এটি নিজের বন্ধুদের সাথে শেয়ার করুন।

কেন ফ্রি ফায়ার আমাদের বিনামূল্যে রিডিম কোড দিচ্ছে?

আপনাদের মধ্যে এখনো অনেকেই জানেন না যে কেন ফ্রি ফায়ার বিনামূল্যে এসব রিডিম কোড আমাদের দিচ্ছে। আসলে, বর্তমানে ফ্রি ফায়ার এর তরফ থেকে এই কোড ঈদ উপলক্ষে সকল users দের দেওয়া হচ্ছে।

রিডিম কোডের মাধ্যমে কি কি স্কিন পাওয়া যাবে?

ফ্রি ফায়ার এর অফিসিয়াল YouTube Channel-এ বলা আছে যে আপনি এই কোডের মাধ্যমে Leap of Faith Surfboard, Water Fest ও Guitar Basher পাবেন।ফ্রি ফায়ার রেডিম কোড স্কিন

এই রেডিম কোড কতদিন পর্যন্ত বৈধ বা কাজ করবে?

এই কোড রিডিম করার শেষ সময় হচ্ছে ২৭ মে।ফ্রি ফায়ার কোড রিডিম করার শেষ দিন

Leave a Comment